রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন জুন মাসের রাশিফল

  |   বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩   |   প্রিন্ট   |   14 বার পঠিত

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন জুন মাসের রাশিফল

মাস ও সময়ের উপর নির্ভর করে রাশির আচরণ। রাশিচক্রে কিছু গ্রহের সংস্পর্শে এসে মঙ্গল বয়ে আনতে পারে আপনার রাশি। এতে বদলে যেতে পারে আপনার জীবন। সঠিক সিদ্ধান্তের মাধ্যমে উঠতে পারেন উন্নতির চূড়ায়। অন্যদিকে ভুল সিদ্ধান্তের কারণে আপনার জীবনে বিপদও আসতে পারে। এ জন্য দেখে নিন কি বলছে আপনার জুন মাসের রাশিফল?

মেষ রাশি (২১ মার্চ১৯ এপ্রিল)

জাতক-জাতিকাদের জন্য এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে, তবে নতুন যানবাহন বা সম্পত্তি কেনার জন্য এটি খুব ভালো সময়। এই সময়ে আপনি এই ধরনের জিনিস কিনতে সাফল্য পেতে পারেন। তারা ঘরে সুখ আনবে।বাড়িতে যেকোনো অনুষ্ঠানও করা যেতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল২০ মে)

এই মাসটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে, তাই আপনাকে শক্তভাবে প্রস্তুত থাকতে হবে। আয় ভালো হবে কিন্তু খরচ এত বেশি হবে যে আপনি তাদের নিয়ন্ত্রণ করা কঠিন হবেন।

মিথুন রাশি (২১ মে২০ জুন)

জাতিকারা এই মাসের শুরু থেকেই ভালো আয় পাবেন। শুরুতে খরচ থাকবে কিন্তু সেগুলো আপনার নিয়ন্ত্রণে থাকবে, যা মাসের দ্বিতীয়ার্ধে আপনার নিয়ন্ত্রণে আসবে। ভাল আয়ের কারণে, আপনার সমস্ত কাজ করা শুরু হবে। প্রেম জীবনের জন্য এটি একটি ভাল সময় হবে।

কর্কট রাশি (২১ জুন২২ জুলাই)

আপনি এবং আপনার জীবনসঙ্গী একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকরিতে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। তৃতীয় এবং চতুর্থ সপ্তাহে ভ্রমণ হতে পারে। প্রেম জীবনে কিছুটা উত্তেজনা থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই২২ অগাস্ট)

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসের শুরুটা খুব ভালো হবে । চাকরিতে প্রতিপত্তির সুবিধা পাবেন। সরকারি চাকরি পেতে পারেন। যারা সরকারি চাকরিতে আছেন, তারা ভালো পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। মাসের দ্বিতীয়ার্ধে আরও ভালো আয়ের সম্ভাবনা থাকবে। পরিবারে ভালো সমন্বয় থাকবে। আপনিও চাকরি পরিবর্তন করতে পারেন। মাসের শুরুতে খরচ বাড়বে।

কন্যা রাশি (২৩ অগাস্ট২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকদের এই মাসের শুরুতে তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। মানসিক চাপেরও সম্মুখীন হতে হবে। যারা চাকরি করছেন তাদের জন্য সময়টা ভালো যাবে। আপনার কঠোর পরিশ্রম সফল হবে, অন্যদিকে ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এমন কিছু কৌশল অবলম্বন করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর)

এই মাসের শুরুটা আপনার জন্য খুব ভালো হবে। আপনি আপনার চাকরিতে সন্তুষ্ট থাকবেন। দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভাইদের সহযোগিতায় নতুন কোনো কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। পারিবারিক জীবনে প্রেম ও রোমান্সের সম্ভাবনাও থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর২১ নভেম্বর)

জাতিকাদের এই মাসের শুরুতে কোনও বড় বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত, তবে মাসের দ্বিতীয় এবং তৃতীয় সপ্তাহে আপনি ভাল বিনিয়োগে সফল হতে পারেন। চাকরির জন্য সময় অনুকূল। পদোন্নতি পেতে পারেন। পদ প্রতিপত্তির সুবিধা হবে। সরকারি খাত থেকে ব্যবসায়ীরা ভালো সুবিধা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর২১ ডিসেম্বর)

এই মাসে ধনু রাশির জাতকরা ভালো আয়ের সুবিধা পাবেন। আপনার আয় বাড়তে থাকবে এবং এই মাসে আপনার কাছে ভাল পরিমাণ অর্থ পাওয়া যাবে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে, তাই আপনি কিছু সঞ্চয় করতে এবং একটি নতুন স্কিমে অর্থ বিনিয়োগ করতে সক্ষম হবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর১৯ জানুয়ারি)

মকর রাশির জাতকদের জন্য এই মাসের শুরুটা ভালো হবে, তবে আপনার কাজে মনোযোগ দিতে হবে। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিন এবং এখানে-সেখানে মনোযোগ দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় কাজে সমস্যা হতে পারে। পুরো মাসটি ব্যবসায়ীদের জন্য ভালো যাবে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আয় বাড়বে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

এই মাসটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি একটি নতুন যান কিনতে পারেন তবে মাসের শুরুটি তার জন্য ভাল নয় কারণ দুর্ঘটনা ঘটতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে একটি যানবাহন কেনার চেষ্টা করুন। চাকরিতে বদলির সম্ভাবনা তৈরি হতে পারে, অন্যদিকে ব্যবসায়ীরা এই মাসে সরকারী খাত থেকে ভাল সুবিধা পেতে পারেন এবং আপনার আয় বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

মানসিক চাপ বেশি থাকবে। ব্যয় দ্রুত বাড়তে থাকবে এবং আয় সীমিত হবে, তবে দ্বিতীয় সপ্তাহ থেকে আপনার আয় ভাল হবে এবং ব্যয় কমতে শুরু করবে। বিদেশ যাওয়ার চেষ্টা সফল হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

Facebook Comments Box
বিষয় :

Posted ৩:২২ এএম | বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।